বাসকশিপের খুলনা বিভাগীয় সম্মেলনে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন

Sirajul Islam
  প্রকাশিত হয়েছেঃ  04:59 PM, 01 November 2019

নিজস্ব প্রতিবেদকঃ আজ ১ নভেম্বর ২০১৯ রোজ শুক্রবার বাংলাদেশ সরকারি কলেজ শিক্ষক পরিষদ (বাসকশিপ) এর খুলনা বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে জাতিসংঘ কর্তৃক বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী ঘোষিত হওয়ায় ও প্রতি উপজেলায় একটি করে কলেজ সরকারি করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনের লক্ষ্যে এবং দ্রুত পদসৃজন ও এডহক নিয়োগের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের বিষয়ে আলোচনা করা হয়। উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সংগঠনের সভাপতি মোঃ আতাউর রহমান, প্রধান আলোচক ছিলেন অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান, সিনিয়র সহসভাপতি কেন্দ্রীয় কমিটি , বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ অমিতেষ দাস, উপাধ্যক্ষ আবু হেনা মোঃ মনিরুল হক।

সভায় বক্তরা উপজেলা ভিক্তিক সদ্য ৩০৫টি কলেজকে সরকারি করায় অতি শীঘ্রই মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান আয়োজনের বিষয়ে একমত হন। এবং বক্তরা অতিদ্রুত পদসৃজন ও জিও জারির তারিখ থেকে শিক্ষকদের এডহক নিয়োগের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ করার বিষয়েও গুরুত্বারোপ করেন।

সভায় খুলনা বিভাগের সদ্য সরকারি হওয়া বিভিন্ন কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে সভাপতিত্ব করেন অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন, সরকারি নর্থ খুলনা কলেজ,খুলনা।
অনুষ্ঠান সঞ্চালনা ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মোঃ আল-মামুন, রবিউল ইসলাম রাজু, সৈয়দ আফজালুল হক, বিপ্লব কুমার সিকদার ও নাজমুছ শাহাদাত।

আপনার মতামত লিখুন :