এরশাদের সঙ্গে দেখা না হওয়ার আক্ষেপ বিদিশার

ডেস্ক রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  03:46 PM, 14 July 2019

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ, প্রধারমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অনেকেই। এরশোদের মৃত্যুতে শোক জানাতে ভুলেন নি তাঁর সাবেক স্ত্রী বিদিশাও।

রবিবার (১৪ জুলাই) বিদিশা তার ফেসবুক পেজে এরশাদের মৃত্যু নিয়ে একটি শোকাহত স্টাটাস দেন। এছাড়া তিনি তার প্রোফাইল ছবিতে কালো ব্যাজের ছবি পোস্ট করেছেন।

বিদিশা তার স্টাটাসে লিখেন, ‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম, আর তুমিও চলে গেলে। এত কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়ত অন্য এক দুনিয়াতে, যেখানে থাকবে না কোনো রাজনীতি।’
নব্বইয়ের দশকে এরশাদের সঙ্গে বিদিশার বিয়ে হয়। তাদের একমাত্র ছেলে শাহতা জারাব এরশাদ এরিক। বিয়ের কয়েক বছর পর অনেক নাটকীয়তা শেষে তাদের বিচ্ছেদ হয়।

উল্লেখ্য, রবিবার (১৪ জুলাই) সকাল ৭টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সংসদীয় বিরোধী দলীয় এই নেতা। গত ২৬ জুন থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন এইচএম এরশাদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। তিনি রক্তে হিমোগ্লোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন। তিনি লাইফ সাপোর্ট ছিলেন।

আপনার মতামত লিখুন :