ধর্মপাশায় পৃথক ভাবে তারেক রহমানের ৫৬ তম জন্মদিন পালন।

সোহান আহম্মেদঃ ধর্মপাশা(সুনামগঞ্জ)
  প্রকাশিত হয়েছেঃ  09:16 PM, 21 November 2020

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় পৃথক ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে উভয় পক্ষ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

একদিকে আজ (২১নভেম্বর) শনিবার সকাল ১১টার দিকে ধর্মপাশা উকিলপাড়া অস্থায়ী দলীয় কার্যালয়ে উপজেলা ছাত্রদলের একাংশের উদ্যোগে উপজেলা ছাত্রদল নেতা এম হাবিবুল্লাহ এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা বিএনপির সহ-সভাপতি ইকবাল হোসেন মন্টু, ধর্মপাশা সদর ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল ইসলাম বিএসসি, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হেকিম, আলমগীর কবির তালুকদার, উপজেলা যুবদল নেতা মন্তাজ মিয়া, ইমরান আহমেদ লিটন, হুমায়ুন আহমেদ মারুফ, উপজেলা কৃষক দল নেতা শওকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা ইমন আহমেদ মানিক, ইয়াছিন আরাফাত, যুব জনতা দলের আহবায়ক রোকন মিয়া, ঢাকা কলেজ ছাত্রদল নেতা কামরুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা তানভীর হাসান রাজ, ফরিদ আহমেদ শ্রাবন, সজিব আহমেদ, রোমান আহমেদ, সালমান আহমেদ, ইমন আহমেদ মুরাদ, রফিক আহমেদ, ধর্মপাশা সরকারি কলেজ ছাত্রদল নেতা জাবেদ আহমেদ, তোষার খন্দকার, শাহীন আহমেদ, তোষার আহমেদ, পাবেল আহমেদ প্রমুখ।

অন্যদিকে আজ (২১নভেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলা পরিষদ জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, আব্দুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলী আমজাদ, ইউনিয়ন বিএনপির সভাপতি ফজলুল হক নয়ন , বিএনপির ছাত্র রবিষয়ক সম্পাদক ফারুক আহাম্মেদ, স্চ্ছোসেবক দলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ সোহাগ, যুবদল নেতা সওকত আলী, সাইফুর রহমান কাঞ্চন মজুমদার , হাফিজুল হক, ইকবাল, শাহ আলম প্রিন্স, কবির আহাম্মেদ, আল আমিন ,ইউপি সদস্য মেহেদী হাসান উজ্জল, যুবদল নেতা সোহেল তাজ, ছাত্রদল নেতা সারুয়ার হোসেন, ওবায়দুর রহমান মজুমদার, নূর হোসেন শাহীন, জেকব, ফারুক, রিগান, কলেজ শাখা ছাত্রদল নেতা আব্দুর রহমান, কাঞ্চন আহমেদ, নাজমুল ইসলাম তপু প্রমুখ।

আপনার মতামত লিখুন :