সিরাজগঞ্জের তাড়াশে বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন এর উদ্দ্যেগে কম্বল বিতরন।

গোলাম রাব্বিঃ তাড়াশ(সিরাজগঞ্জ)
  প্রকাশিত হয়েছেঃ  02:10 PM, 18 November 2020

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন এর উদ্দ্যেগে অসহায়দের মাঝে কম্বল বিতরণ।

১৮ই নভেম্বর(বুধবার) সকাল ১১টায় বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার মাধাইনগর দ্বি মূখী উচ্চ বিদ্যালয় মাঠে মাধাইনগর ইউনিয়নের অসহায় গরিব দূঃখী দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি ) মোঃ ওবায়দুল্লাহ।

আরও উপস্হিত ছিলেন বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ গোলাম রাব্বি, মহাসচিব ময়না খাতুন, এক্সিকিউটিভ মেম্বার ডা. মোঃ রাজু আহমেদ রুবেল,আব্দুল হামিদ,মনিরুল ইসলাম,চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হান্নান সরকার , রিপোর্টার আব্দুল হান্নান আকন্দ সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি ।

সহকারী কমিশনার (ভূমি ) মোঃ ওবায়দুল্লাহ
বলেন -মানবসেবা নিঃসন্দেহে ভালো কাজ। এমন একটি সেবামূলক কাজে সম্পৃৃক্ত থাকতে পেরে ভালো লাগছে। তিনি স্হানীয় গণ্যমান্য ব্যক্তিদের বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন এর পাশে থেকে সহযোগিতা করার আহবান জানান।

বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন চেয়ারম্যান মোঃ গোলাম রাব্বি বলেন- মানব সেবা বড় ধর্ম যদি হয় সেটা নিঃস্বার্থ, আপনি আমি যাকে যেভাবেই সাহায্য সহযোগিতা করি সেটা শুধুমাত্র তাদের কল্যানের জন্যই হওয়া উচিত।

বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের মহাসচিব ময়না খাতুন বলেন- দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ, আমরা সবাই যদি মিলিত হয়ে কাজ করি তাহলে মানুষের কিছুটা হলেও উপকার হবে।

আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হান্নান সরকার বলেন- আমি এর আগেও বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ছিলাম, আমার ভালো লেগেছে। আমারা যে যাই করি অসহায়দের সাহায্য করা আমাদের দায়িত্ব। আমারা তাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করবো এবং সবাইকে সাহায্য সহযোগিতা করার আহ্বান করছি।

রিপোর্টার আব্দুল হান্নান বলেন -বাংলাদেশ অসহায় কল্যাণ ফাউন্ডেশন সমাজের অবহেলিত মানুষের জন্য কাজ করছে,তাই তাদের কাজে উৎসাহ দেওয়া পাশে থাকা সকল বিত্তবানের কর্তব্য।

আপনার মতামত লিখুন :