করোনাযুদ্ধে জয়ী হলেন ধর্মপাশা থানার ওসি

ডেস্ক রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  10:20 PM, 11 November 2020

সোহান আহম্মেদ ধর্মপাশা প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন কোভিড ১৯ কে পরাজিত করে করোনা যুদ্ধে জয়ী হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই তথ্যের সত্যতা মিলেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন গত ২৩ অক্টোবর করোনায় আক্রান্ত হন। পরে ৩১ অক্টোবর দ্বিতীয় বারের মতো তিনি করোনার নমুনা দিলে পুনরায় ফলাফল পজেটিভ আসে। সর্বশেষ গত সোমবার (৯নভেম্বর) ওসি দেলোয়ার হোসেনসহ ছয়জন করোনার নমুনা দেন। গতকাল মঙ্গলবার (১০নভেম্বর) সকালে তা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ওইদিন সন্ধ্যা সাতটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ইমেইলের মাধ্যমে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকারকে জানানো হয় যে,করোনার পরীক্ষার জন্য যে ছয়জনের নমুনা পাঠানো হয়েছিল পরীক্ষার ফলাফলে এই ছয়জনেরই নেগেটিভ এসেছে।
করোনাযুদ্ধে জয়ী হওয়ায় ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হোসেনকে ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে মুঠোফোনে অভিনন্দন জানিয়েছেন ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জুবায়ের পাশা হিমু ও সাধারণ সম্পাদক এনামুল হক এনাম সিনিয়র সাংবাদিক দৈনিক প্রথম আলো ধর্মপাশা প্রতিনিধি সালেহ আহমেদ।#

ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন,করোনাযুদ্ধে জয়ী হয়ে খুবই আনন্দ লাগছে। আমি করোনামুক্ত হয়েছি এমন খবর পেয়ে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। করোনাকে পরাজিত করতে হলে মনোবলকে অবশ্যই শক্ত রাখতে হবে।সেই সঙ্গে চিকিৎসকের পরামর্শ মেনে চললে করোনাযুদ্ধে খুব সহজেই জয়ী হওয়া সম্ভব। তিনি আরও বলেন,করোনায় আক্রান্ত হওয়ার পর আমাদের পুলিশ বিভাগের উর্ধ্বতন স্যারেরা,সহকর্মীরা, শুভাকাঙ্খীরা ও পরিবারের সদস্য ও আত্বীয় স্বজনদের সর্বাত্মক সহাযতা পেয়েছি। আমি সবার কাছে কৃতজ্ঞ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার বলেন,ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন করোনাযুদ্ধে জয়ী হয়েছেন

আপনার মতামত লিখুন :