শীঘ্রই আসছে রংধনু মিউজিক ড্রামা চ্যানেল।

সাইফুল ইসলাম বারীঃ বিনোদন ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  03:01 PM, 10 November 2020

রংধনু মিউজিকের সাফল্যের পর এবার আসছে রংধনু মিউজিক ড্রামা ইউটিউব চ্যানেল।খুব শিঘ্রই চ্যানেলটি আত্মপ্রকাশ করবে এমনটাই জানিয়েছেন চ্যানেলটির কর্ণধার সঙ্গীত পরিচালক আল-আমিন খান।

এর আগে মিউজিক চ্যানেল হিসেবে ২০১৭সালে রংধনু মিউজিক ইউটিউব চ্যানেলটি আত্মপ্রকাশ করে। যেখানে জনপ্রিয় কন্ঠশিল্পী সহ নতুনদের গাওয়া গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।এছাড়া চ্যানেলটি সম্প্রতি দুই লক্ষ সাবস্ক্রাইবের মাইলফলক অর্জন করতে সামর্থ্য হয়।

জানতে চাইলে রংধনু মিউজিকের কর্ণধার ও সঙ্গীত পরিচালক আল-আমিন বলেন, সকল শুভাকাঙ্ক্ষী ও দর্শক শ্রোতাদের দোয়া ও ভালোবাসায় আমাদের রংধনু মিউজিক গানের ইউটিউব চ্যানেল এর পাশাপাশি খুব শীঘ্রই চালু হতে যাচ্ছে রংধনু মিউজিক ড্রামা ইউটিউব চ্যানেল।

তিনি আরো বলেন, যেখানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে রংধনু মিউজিক ড্রামা ইউটিউব চ্যানেল টি। আশারাখি আমাদের চ্যানেলটিতে ভালো ভালো গল্পের নাটক উপহার পাবেন দর্শকেরা । খুব শীঘ্রই দর্শকদের একটি নাটক উপহার দিচ্ছি আমরা। আমাদের নাটক গুলো পেতে রংধনু মিউজিক ড্রামা ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথে থাকার জন্য সবার প্রতি অনুরোধ রইলো।

আপনার মতামত লিখুন :