ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন করোনায় আক্রান্ত

কবির মাহমুদ(বার্তা বিভাগ)
  প্রকাশিত হয়েছেঃ  08:06 PM, 23 October 2020

সোহান আহম্মেদঃ ধর্মপাশা(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন কোভিড ১৯ সংক্রমিত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪১জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন সহ চারজনের করোনার ভাইরাসের পরীক্ষার জন্য বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার তা পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ওইদিন বিকেল তিনটার দিকে ইমেইলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে, এই চারজনের মধ্যে তিন জনের ফলাফল নেগেটিভ ও একজনের ফলাফল পজেটিভ এসেছে। আর এই একজন হলেন ধর্মপাশা থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার বলেন ,এ উপজেলায় সর্বমোট ৪২জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এদের মধ্যে ৩৯জন সুস্থ হয়েছেন। আর দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। নতুন করে যিনি আক্রান্ত হযেছে তিনি এখন হোম আইসোলেশনে রয়েছেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সিভিল সার্জন মহোদয়কে জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :