কাজিপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশে সাংবাদিক সম্মেলন।

মিজান রহমানঃ কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  12:28 PM, 22 October 2020

কাজিপুরে জরিমানার অর্থ আদায়ের অভিযোগ প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন করেছেন নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি আব্দুর রহিম সরকার।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ইউনিয়নে তেলে ওজন কম দেওয়ার বিষয়ে গ্রাম্য সালিশে আদায়কৃত অর্থ আত্নসাৎ এর অভিযোগ এনে গত ২১ অক্টোবর বুধবার দৈনিক সিরাজগঞ্জ, বিজয় বাংলা সহ কয়েকটি পোর্টালে নিউজ প্রকাশিত হয় নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম সরকারের বিরুদ্ধে।

সংবাদ প্রকাশের পরের দিন ২২ অক্টোবর বৃহস্পতিবার নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন এর বাড়িতে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করে সংবাদ সম্মেলন করেন আ.লীগ নেতা আব্দুর রহিম সরকার।

আব্দুর রহিম সরকার বলেন-আমার বিরুদ্ধে জরিমানার অর্থ আদায়ের যে অভিযোগ করে নিউজ প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন। প্রকাশিত মিথ্যা সংবাদ দ্বারা তাঁর সম্মান হানি করার জন্যই করা হয়েছে।

জরিমানার অর্থ আদায়ের বিষয়ে নাটুয়ারপাড়া বাজার সমিতির সভাপতি আলমগীর হোসেন দেলশাদ সরকার বলেন-নাটুয়ারপাড়া বাজারের তেল ব্যবসায়ী হুমায়ন কবির তেলে ওজন কম দেওয়ার বিষয়ে একটি গ্রাম্য শালিস ঠিকই হয়েছে কিন্তু কোন জরিমানা আদায় করা হয়নি।প্রকাশিত নিউজে সাংবাদিকরা তাঁর বক্তব্য বিনা অনুমতিতে সংযুক্ত করেছেন বলে তিনি দাবি করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে তেল ব্যবসায়ী হুমায়ন কবির বলেন-ওজনে তেল কম দেওয়ার বিষয়টি নিয়ে আমি লজ্জিত এবং অনুতপ্ত। আমাকে নিয়ে শালিসি বৈঠক হয়েছে সেখানে বাজার সমিতির নেতৃবৃন্দ সহ দলীয় লোকজন ছিলো।আমার থেকে কোন জরিমানা করা হয়নি,তবে আমার কাজের জন্য লজ্জিত হয়ে বাজারে গণ শৌচাগার নির্মাণের জন্য ১ লক্ষ টাকা অনুদান দেই।যা নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এর কাছে গচ্ছিত আছে।

টাকা গচ্ছিত রাখার বিষয় স্বীকার করে ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন বলেন-বাজারের তেলের ব্যারেলে ওজন কম দেওয়ার বিষয়টি নিয়ে শালিস সম্পর্কে আমি অবগত আছি।ব্যবসায়ী হুমায়ন যে ১ লক্ষ টাকা অনুদান দিয়েছে তা আমার নিকট গচ্ছিত আছে।অর্থ আদায়ের নামে রহিমের নামে যে অভিযোগ উঠেছে তা উদ্দেশ্যপ্রণোদিত বলে আমি মনে করি।

সংবাদ সম্মেলনে নাটুয়ারপাড়া বাজার সমিতির নেতৃবৃন্দ সহ সাধারণ জনগণ উপস্হিত ছিলেন।

উল্লেখ্য, গত দুই মাস আগে নাটুয়ারপাড়া বাজারের তেল ব্যবসায়ী হুমায়ন কবির তেলের ব্যারেলে ওজন কম দেওয়ার অভিযোগে একটি গ্রাম্য শালিসি বৈঠক হয়।

আপনার মতামত লিখুন :