সমৃদ্ধ কাজিপুর গড়তে পেশাজীবীদের সমর্থন ও দোয়া চাইলেন নাসিমপুত্র জয়

কবির মাহমুদঃ ব্যুরো চীফ-রাজশাহী
  প্রকাশিত হয়েছেঃ  05:50 PM, 11 October 2020

“কাজিপুরের সার্বিক উন্নয়নে পেশাজীবীদের একসাথে পাশে চাই। আপনাদের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকান্ড কিভাবে বাস্তবায়ন করা যায় সে লক্ষ্যে একজন রাজনীতিবিদ হিসেবে মহান সংসদে গিয়ে তুলে ধরার চেষ্টা করবো। এজন্য এখন সবার আগে প্রয়োজন আপনাদের দোয়া ও সমর্থন আগামী ১২ নভেম্বরের নির্বাচনে আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রায় আমাকে শরিক হবার সুযোগ দিন।”

গতকাল (১০ অক্টোবর) শনিবার সন্ধ্যায় ঢাকার ধানমন্ডিতে অনুষ্ঠিত কাজিপুরের পেশাজীবীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন- প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, ‘ আমার প্রয়াত দাদা এবং সদ্য প্রয়াত পিতার দেখানো পথে কাজিপুরবাসীর দোয়া নিয়ে জাতীয় সংসদে যেতে চাই। এজন্য আপনারা সব সময় আমার পাশে থাকবেন। নির্বাচনে জয়ী হয়ে ইনশাআল্লাহ আপনাদের আজকের প্রস্তাবগুলোকে বাস্তবায়নের চেষ্টা করবো।” এসময় জয় তার নিজের নির্বাচনী পোস্টারের মোড়ক উন্মোচন করে জানান, “ জননেত্রী শখ হাসিনা যেভাবে কাজিপুরবাসির খেদমত করার জন্যে আমাকে নৌকা উপহার দিয়েছে, আসুন আমরা তাকে বিপুল সমর্থন দিয়ে সেই ভালোবাসার মূল্য দেই।” ঢাকায় এতো সুন্দর আয়োজনে তাকে প্রধান অতিথি করায় তিনি আয়োজক সংগঠন ৯৫ ফাউন্ডেশনের সকল সদস্যকে নিরন্তর শুভেচ্ছা জানান।

৯৫ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি প্রকৌশলী আবু রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাজিপুরের কৃতিমান অবসরপ্রাপ্ত ও বর্তমানে কর্মরত প্রথিতযশা ব্যক্তিগণ। বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশনের সাবেক সচিব মোস্তফা কামাল, এয়ার কমোডর (অব) আল আমিন তালুকদার, বাংলাদেশ ব্যাংকের সাবেক মহা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব শেখ শরিফ, পুলিশ সুপার নাসিরুদ্দিন জোবায়ের, পশ্চিমাঞ্চল গ্যাসের ডিজিএম প্রকৌশলী ফজলুল করিম, সেলসান ট্রেডিং এর কান্ট্রি ম্যানেজার ও ভয়েস অব কাজিপুরের সভাপতি প্রকৌশলী সাখাওয়াত হোসেন সন্টু, ঢাকার মোহাম্মদপুর-আদারের কমিশনার নূরে আলম রাষ্টন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা খলিলুর রহমান সিরাজী, ৯৫ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান জাকির, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা এ.আর সরকার পরাণ। এসময় আরও উপস্থিত ছিলেন চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, আ.লীগ নেতা গিয়াস উদ্দিন, হেলাল উদ্দিন, আব্দুর রাজ্জাক প্রমূখ।

সবশেষে সভাপতির সমাপনী ভাষণে প্রকৌশলী আবু রায়হান বলেন, ‘ আজকে পেশাজীবীদের সাথে রাজনীতিবীদদের একটি অলিখিত সমঝোতা হলো। উন্নয়নের ক্ষেত্রে এই সমঝোতা সমৃদ্ধ কাজিপুর গঠনে অনেকখানি ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি। এলক্ষে তানভীর শাকিল জয় সাহেবকে আগামী নির্বাচনে আমরা বিপুল ভোটের মাধ্যমে জয়ী করে সংসদে পাঠাবো ইনশা আল্লাহ। এজন্য আজকের অনুষ্ঠানের মাধ্যমে সবার নিকট জয় সাহেবের জন্যে দোয়া চাইছি এবং কাজিপুরবাসির উন্নয়নে সব সময় কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করছি।

আপনার মতামত লিখুন :