কলাপাড়ায় আপন নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ডেস্ক রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  07:24 PM, 01 October 2020

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ কলাপাড়া উপজেলার অনলাইন নিউজ পোর্টাল আপন নিউজ বিডি ডট কম-এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

২০১৮ সালের ১ অক্টোবর এ নিউজ পোর্টালটির আত্মপ্রকাশ ঘটে। তৃতীয় বছরে পদার্পণ উপলক্ষ্যে আপন নিউজ পাঠক ফোরামের উদ্যোগে দোয়া মোনাজাত, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে স্বাস্থ্য বিধি মেনে উদযাপন করা হয় আপন নিউজ-এর প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহম্পতিবার (১ অক্টোবর) বেলা ১১ টায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে দোয়া মোনাজাত, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়।

আপন নিউজ বিডি ডট কম-এর প্রকাশক ও সম্পাদক এস এম আলমগীর হোসেন-এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসেক্লাবের সভাপতি হুমায়ুন কবির, সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু ও আপন নিউজ বিডি ডট কমের ব্যবস্থাপনা সম্পাদক মো. জুলহাস মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন টিয়াখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যার সৈয়দ মশিউর রহমান শিমু, কলাপাড়া প্রেসক্লাবের সদস্য মো. হাফিজুর রহমান, মো. এনামুল হক, কলাপাড়া রিপোর্টাস ইউনিটির সভাপতি জাহিদ রিপন, সাবেক সভাপতি কবির তালুকদার, সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, কলাপাড়া রিপোর্টাস ক্লাবের সভাপতি এস কে রঞ্জন, সাধারণ সম্পাদক সুজন মৃধা, সদস্য এইচ আর মুক্তা, সংবাদকর্মী খাইরুল তালুকদার, নাট্যকর্মী আতিকুল মিরাজ, সংবাদকর্মী শাহাবুদ্দিনসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ, আপন নিউজ বিডি ডট কম-এর সংবাদকর্মী ও আপন নিউজ পাঠক ফোরামের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান সহ উপস্থিত অতিথিরা কেক কাটেন।

দোয়া মোনাজাত পরিচালনা করেন কলাপাড়া সাংবাদিক ফোরাম-এর সভাপতি মাওলানা আসাদুজ্জামান ইউসুফ। পুরো অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অ্যালফাবেট কিন্ডারগার্টেনের পরিচালক ও সংগীত শিক্ষক মোস্তফা জামান সুজন।
Maynuddin Al Atik

আপনার মতামত লিখুন :