এই প্রথম হাসান মতিউর রহমানের কথায় গাইলেন প্লাবন কোরেশী

সাইফুল ইসলাম বারী
  প্রকাশিত হয়েছেঃ  11:15 AM, 28 September 2020

এই প্রথম জনপ্রিয় ও গুনী গীতিকার হাসান মতিউর রহমানের কথায় গাইলেন গানচাষি খ্যাত গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী প্লাবন কোরেশী।

অপমান শিরোনামের চমৎকার গানটির সুর করেছেন প্লাবন কোরেশী নিজেই ও সঙ্গীত পরিচালনা করেছেন সময়ের ব্যস্ততম সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী রিয়েল আশিক।

গানটি খুব শীঘ্রই চেনাসুর ইউটিউবে মিউজিক ভিডিও আকারে প্রকাশ পাবে, ইতিমধ্যে গানটির অডিওর কাজ সম্পন্ন হয়েছে। জানতে চাইলে গুনী গীতিকার হাসান মতিউর রহমান বলেন, এই প্রথম প্রিয় ভাই প্লাবন কোরেশী আমার কথায় চমৎকার গানটি গাইলেন, সবমিলিয়ে গানটিতে আমার বেশ ভালোলাগা কাজ করছে।

গানটির লিরিক, সুর ও সঙ্গীত অত্যান্ত ভালো হয়েছে।আশা করছি গানটি সবার ভালো লাগবে। প্রসঙ্গে প্লাবন কোরেশী বলেন,আমার অত্যান্ত শ্রদ্ধা ও ভালোবাসার ভাই প্রিয় সঙ্গীত ব্যাক্তিত্ব হাসান মতিউর রহমান ভাই। এই প্রথম প্রিয় মানুষটির লিখা গান করছি। গানটি সবমিলিয়ে অসাধারণ হয়েছে। আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

গানটি প্রসঙ্গে জানতে চাইলে সঙ্গীত পরিচালক রিয়েল আশিক বলেন, প্রিয় দুই মানুষের সাথে কাজ করছি এটাই আমার কাছে বেশ ভালোলাগার। গানটির অডিও খুবই ভালো হয়েছে।আশা করছি গানটি বেশ শ্রোতা প্রিয় হবে।

আপনার মতামত লিখুন :