লুডোর বোর্ডে বাবার চিটিং, কোর্ট অবধি দৌড়ল মেয়ে

ডেস্ক রিপোর্ট
  প্রকাশিত হয়েছেঃ  04:48 PM, 27 September 2020

লুডো খেলায় চিটিংয়ের পরিণাম যে এমনতর হতে পারে, দুঃস্বপ্নেও কল্পনা করতে পারেননি বাবা! আর সেই মেয়ে, বাবার চিটিং হাতেনাতে ধরে দৌড়লেন কোর্ট অবধি।

ঘটনাটি ঘটেছে ভোপালে। ২৪ বছরের ওই মহিলা লুডো খেলার সময়ে বাবার ওই কারসাজি পাকড়াও করে ফেলেন। আর তারপর সোজা বাবার নামে অভিযোগ জানাতে চলে গেলেন ভোপালের ফ্যামিলি কোর্টে।

বাবার কাছে এমনতর ব্যবহার তিনি আশাই করতে পারেননি। বড় ধাক্কা খেয়েছেন! এমনই ধাক্কা যে, ঘটনার পর কাউন্সেলরের সঙ্গে চার বার সেশনে বসতে হয়েছে। সংবাদমাধ্যম এএনআই-এর কাছে বিষয়টি খোলসা করে জানিয়েছেন মহিলার কাউন্সেলর।

ভোপাল ফ্যামিলি কোর্টের ওই কাউন্সেলর সারিতা বলছেন, ‘কিছু দিন আগেই ২৪ বছরের ওই মহিলা বাবার নামে নালিশ করতে আসে আমার কাছে।’ সারিতা আরও জানালেন যে, বাবা এবং ভাই-বোনের সঙ্গে বাড়িতে লুডো খেলছিলেন তিনি। অভিযোগ, লুডো খেলার সময়ে মেয়ের একটি টোকেন শেষ করে দেয় তাঁর বাবা।

সারিতার কথায়, ‘ওই মহিলা আমাকে বলছিলেন যে, লুডোর ম্যাচে বাবার এমনতর কারসাজির জন্য তাঁর প্রতি সমস্ত বিশ্বাস এবং সম্মান তিনি হারিয়েছেন। মেয়ের খুশির জন্য বাবা চাইলেই হারতে পারতেন বলেও মহিলা আমাকে জানিয়েছেন।’

একবার বা দুইবার নয়। কম করে চারবার ওই মহিলার সঙ্গে কাউন্সেলিংয়ে বসতে হয়েছিল সারিতাকে। তাঁর কথায়, ‘মহিলার সঙ্গে আমি চারবার কাউন্সেলিং করি। আর তারপরে ক্ষান্ত হন তিনি। এই মুহূর্তে বেশ কিছুটা পজিটিভ হয়েছেন মহিলা।’

আপনার মতামত লিখুন :